1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ময়মনসিংহের ‘ফুলপুরে যুব উন্নয়ন দিবস পালিত

  • আপডেট সময়ঃ বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৯৩ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি ফুলপুর ময়মনসিংহ ফুলপুর:

যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্য কে সামনে রেখে ফুলপুরে জাতীয় যুব দিবস আনুষ্ঠানিক ভাবে উদযাপন এবং র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ময়মনসিংহের ফুলপুর উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে (০১ নভেম্বর২০২৩ইং) রোজ বুধবার সকাল ১০টায় র‍্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও প্রশিক্ষণ প্রাপ্ত যুবদের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়।
ফুলপুর উপজেলার জনবান্ধব নির্বাহী অফিসার এম. সাজ্জাদুল হাসান ইউএনও মহোদয়ের সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাশার ভূইয়া’র সঞ্চালনায় এ সভায় উক্ত বিষয়ের উপর বক্তব্য প্রদান করেন অতিথিবৃন্দ।
জনবান্ধব ইউএনও এম. সাজ্জাদুল হাসান মহোদয় বলেন যুব সমাজকে প্রতিষ্ঠিত করার পাশাপাশি কর্মসংস্থান বিনির্মাণে গতিশীল ভূমিকা রাখতে হবে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে আরও কার্যকর অবদান রাখবে।

ইতিমধ্যে উক্ত সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলার সহকারী ভুমি কমিশনার অমিত রায় কল্লোল মহোদয়, ফুলপুর থানার পুলিশ কর্মকর্তা ওসি আব্দুল্লাহ আল মামুন মহোদয়, পৌর মেয়র বাবু শশধর সেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......